May 2, 2024, 9:24 pm

সাংবাদিক আবশ্যক
সাতক্ষীরা প্রবাহে সংবাদ পাঠানোর ইমেইল: arahmansat@gmail.com
শিরোনাম:
সারাদেশে বজ্রপাতে প্রাণ গেল ১০ জনের দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচনে সাতক্ষীরার তিন উপজেলায় প্রতিক বরাদ্দ কায়পুত্র সম্প্রদায়ের ভূমি সংক্রান্ত বিষয়ে এ্যাডভোকেসি সভা দেবহাটায় ১০ হাজার কেজি ক্যামিকেল মিশ্রিত আম জব্দ, জরিমানা আদায় সাতক্ষীরায় ইদুর মারতে নিজের ফাঁদে বিদ্যুৎপৃষ্ট হয়ে কৃষকের মৃত্যু মাটির নিচ থেকে অজ্ঞাত ব্যক্তির মাথার খুলিসহ হাড়গোড় উদ্ধার, যুবক আটক প্রতিকূল পরিস্থিতিতেও বাগদা চিংড়ি থেকে রপ্তানি আয় বেড়েছে সাতক্ষীরায় রাসায়নিক দিয়ে পাকানো ৯ মেট্রিক টন আম বিনষ্ট চলতি মৌসুমে সাতক্ষীরায় সর্বোচ্চ তাপমাত্রা ৪১.৪ ডিগ্রি জেলা মটরসাইকেল চালক এসোসিয়েশনের উদ্যোগে মহান মে দিবস পালিত
ইছামতি থেকে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ব্যবসায়ীকে জরিমানা

ইছামতি থেকে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ব্যবসায়ীকে জরিমানা

সাতক্ষীরার দেবহাটায় বাংলাদেশ-ভারতের আন্তঃসীমান্ত নদী ইছামতি থেকে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে মিন্টু বিশ্বাস নামে এক বালু ব্যবসায়ীকে দেড় লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যামাণ আদালত। বৃহস্পতিবার (৭মার্চ) দেবহাটা উপজেলার কোমরপুরে সহকারী কমিশনার (ভূমি) দীপা রানী সরকার এই অভিযান পরিচালনা করেন। এসময় বালু উত্তোলনে ব্যবহৃত ট্রলার ও অন্যান্য সরঞ্জামাদি জব্দ করা হয়।

দেবহাটা উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, ইছামতি নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলনের খবর পেয়ে সহকারী কমিশনার (ভূমি) দীপা রানী সরকার ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেন। এসময় অবৈধভাবে বালু উত্তোলনকারী ভাতশালা গ্রামের আব্দুল হক বিশ্বাসের ছেলে মিন্টু বিশ্বাসকে বালুমহাল ও ব্যবস্থাপনা আইন-২০১০ অনুযায়ী দেড়লাখ টাকা জরিমানা করা হয়। সহকারী কমিশনার (ভূমি) দীপা রানী সরকার জানান, নদী ভাঙনরোধ ও অসাধু বালু ব্যবসায়ীদের রুখতে এই অভিযান অব্যাহত থাকবে।


Comments are closed.

ইমেইল: arahmansat@gmail.com
Design & Developed BY CodesHost Limited
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com